কুমিল্লায় বিপুল পরিমাণ আতশবাজী ও ভারতীয় পণ্যসহ ৬ চোরাকারবারি আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শাসনগাছা এলাকা থেকে প্রায় ১ লাখ ২৪ হাজার পিস ভারতীয় আতশবাজী ও অন্যান্য পণ্যসামগ্রীসহ ছয়জন চোরাকারবারি গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা, উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক, এ কে এম মুনিরুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শাসনগাছা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ১ লাখ ২৪ হাজার ৯৬ পিস ভারতীয় আতশজবাজী, ২০হাজার পিস ভারতীয় পন্ডস পাউডার, ৮৬০ পিস ভারতীয় টুথপেস্ট, ১৫০ পিস ভারতীয় ফেইসওয়াশ ও ১৯২ পিস ভারতীয় তেল’সহ ছয়জন চোরাকারবারি’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত চোরাকারবারিরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার শাসনগাছা গ্রামের কবির হোসেন এর ছেলে মোঃ রনি (২১), একই গ্রামের মোঃ আবুল হাশেম এর ছেলে নিরব হাসান অপু (১৯), ইন্তাজ আলী এর মেয়ে জেসমিন (৩০), একই থানার আড়াইওড়া গ্রামের মৃত জামাল হোসেন এর ছেলে মোঃ নাইম (২০), একই থানার মুড়াপাড়া গ্রামের মৃত মোস্তাক এর ছেলে ছাইম হোসেন (২০) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিগঞ্জ গ্রামের মোঃ শুকুর উদ্দীন এর ছেলে মোঃ কবির (২৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী দেশ ভারত হতে আতশবাজী’সহ বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য-সামগ্রী বাংলাদেশে আনয়ন করে কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page